শ্রীনগরে নতুন করে করোনা আক্রান্ত ৯ জন

শ্রীনগরে নতুন করে ৯ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭৪ জন। তাদের মধ্যে ৩৭ জন সুস্থ্য হয়েছেন ও ১ জন মারা গেছেন।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ৯ জনের মধ্যে বালাসুর এলাকার এক আওয়ামী লীগ নেতার ছেলে, ১ জন নারী ও ৬ বছরের এক শিশু রয়েছে। এছাড়া কোলাপাড়া ইউনিয়নের দক্ষিন পাইকসা গ্রামের ১ জন পুরুষ, রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা গ্রামের ১ বৃদ্ধ, ষোলঘর ইউনিয়নের দক্ষিন উমপাড়া গ্রামের ১ বৃদ্ধ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী কর্মীর কন্যা শিশু ও শ্রীনগর থানায় কর্মরত ১ জন পুলিশ সদস্য রয়েছেন।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ৬৫ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ৯ জন,ষোলঘর ইউনিয়নে ১১ জন, শ্রীনগর ইউনিয়নে ১৮ জন,অন্তর ইউনিয়নে ২ জন,রাঢ়িখাল ইউনিয়নে ৫ জন,আটপাড়া ইউনিয়নে ৩ জন,ভাগ্যকুল ইউনিয়নে ৩জন,কোলাপাড়া ইউনিয়নে ৪জন, বাড়ৈখালী ইউনিয়নে ৪ জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ১ জন এসআই, ১জন নার্স, ১জন কর্মী ও তার ছেলে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য সহকারীর সাথে দ্রুত যোগাযোগ করার পরামর্শ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here