করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর

8250557_New Projectপরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, করোনা সংক্রমণমুক্ত থাকতে সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। এজন্য স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বিভিন্ন ধরনের ফলমূল ও ওষুধ গ্রহণ করতে হবে।

জরুরি প্রয়োজনে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরতে হবে এবং নিরাপদ দূরত্ব বজায় রাখতে হবে। গতকাল সোমবার রাজধানীর সরকারি বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ২৩৪ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিভিন্ন ধরনের ফল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মুক্তিযোদ্ধাদের খোঁজ-খবর রাখেন এবং তাদের শুভেচ্ছা কামনা করেন। তিনি আপনাদের প্রতি তার শুভেচ্ছার নিদর্শন হিসেবে এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। মন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের পাশাপাশি করোনাকালীন কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ টাকা, চাল, ডাল, আলু, তেলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী পৌঁছে দেয়ার সরকারি মানবিক কার্যক্রম চলমান থাকবে।

সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন জনগণের পাশে আছে। বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবদুল হান্নান,

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান এবং বড়লেখা পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল আহাদ প্রমুখ উপস্থিত উপজেলার জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে লিচু, কলা, আনারস ও আমসহ বিভিন্ন ধরনের ফল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here