সিলেটে চাচার হাতে ভাতিজা খুন

সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে সিলেটে চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন হয়েছেন। গতকাল সোমবার ভোরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আল আমিন (২৭) সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেববাজার ফড়িংউড়া গ্রামের মুসা মিয়ার ছেলে। স্থানীয় সূত্র জানায়,

গত রোববার দুপুরে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেববাজার ফরিংউড়া গ্রামে আপন চাচা ইলিয়াস মিয়ার ছুরিকাঘাতে আল আমিন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তার শরীরে জরুরিভিত্তিতে অস্ত্রোপচার করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ইলিয়াস ও তার সহযোগীরা পলাতক রয়েছেন। নিহতের বাবা মুসা মিয়া বলেন, সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে তার আপন ভাই ইলিয়াস ছুরিকাঘাত করে আল আমিনকে খুন করেছে। তিনি আরও বলেন,

ইলিয়াসের সঙ্গে আগে থেকেই সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে তার ছেলে আল আমিনের ওপর সহযোগীদের নিয়ে হামলা চালায় ইলিয়াস। তার সঙ্গে হেলাল, হোসেন, ফরিদসহ আরও কয়েকজন সহযোগী ছিল। তারা প্রকাশ্যে আল আমিনকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রেখে যায়।

নিহত আল আমিন সুপার চেইন শপ ফিজা অ্যান্ড কোং’র একটি শোরুমে কাজ করতেন। লকডাউনের ছুটিতে বাড়িতে অবস্থানকালে তিনি সিএনজি অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ওসি এসএম শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতরা পালাতক রয়েছেন। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here