মোহনপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের চার সদস্য গ্রেফতার

Dakat-02.06.2020মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর মোহনপুর ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের চারজন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুর সোয়া ১২টার দিকে মোহনপুর থানাধীন গোপইল গ্রামের গোপইল ব্রিজের নীচ থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের নিকট থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি ছুরি, চারটি লোহার রড, একটি প্লাস, একটি বোল্ট কাটার টুলস ও মোবাইল ফোন উদ্ধার করে। তবে ডাকাতদলের কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম।

অভিযানটি পরিচালনা করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেব। সহযোগীতায় ছিলেন মোহনপুর থানা পুলিশের একটি টিম বিশেষ। গ্রেফতারকৃতরা হলো: মোহনপুর থানাধিন গোপইল গ্রামের মোঃ তোজাম্মেল হক তোতা’র ছেলে মোঃ হৃদয় হোসেন(২০),

একই থানার বাদেজল গ্রামের আব্দুল হালিমের ছেলে মোঃ সোহাগ হোসেন(২১), মোঃ সুলতান উদ্দিনের ছেলে মোঃ মুজাহিদ হোসেন(২১), মোঃ সাইদুর রহমানের ছেলে আকাশ আহমেদ(২১)। মোহপুর থানা সূত্রে জানা যায়,

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোহনপুর থানায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। গতকাল মঙ্গলবার তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here