গজারিয়ায় ৬’শ কেজি সরকারি চাল জব্দ

received_2597804217156752-620x330

গজারিয়ায় অবৈধ মুজুতকৃত ৬’শ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। রবিবার বিকালে উপজেলার ইমামপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের আবু কালামের বাড়ী থেকে ৬০০কেজি চালসহ খাদ্য অধিদপ্তরের ৩০ কেজির বস্তা গুলো জব্দ করা হয়।

অভিযুক্ত আবু কালাম জানান, তিনি মেঘনা গ্রুপের ফ্রেশ কম্পানিতে সহকারী অপারেটরের চাকরী করেন। সেই সুবাদে অত্র প্রতিষ্ঠানের কর্মরত আনসার সদস্যদের নিকট থেকে তিনি ও তার ভাই আবুল হোসেন ১০বস্তা করে ২০ বস্তা চাল কিনে আনেন।

ঘটনার সত্যত্বা স্বীকার করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাজুল ইসলাম জানান, গোপন তথ্যর বৃত্তিতে উপজেলা পরিষদের পাশে অবস্থিত আবু কালাম ও সিএনজি চালক আবু হোসেনের বাড়ী থেকে সরকারি

খাদ্যবান্ধব কর্মসূচির ২০বস্তা (৬’শ কেজি) চাল জব্দ করা হয়। তবে তাহারা চাল গুলো ক্রয় করে এনেছেন বললেও কোনো প্রকার রশিদ দেখাতে পারেননি।

ঘটনা প্রসঙ্গে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মামুন আল রশিদ জানান, চাল জব্দ করার কাজ আমার না। আপনারা ইউএনও’কে বলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান সাদীর নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন, আপনারা ঘটনাস্থলে গিয়ে প্রমাণসহ আমাকে জানান। যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here