শ্রীনগরে একদিনে সর্বোচ্চ ১৩ জন শনাক্ত

শ্রীনগরে নারী ও শিশু সহ একদিনে সর্বোচ্চ ১৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। বরিবার বিকালে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে উপজেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হয়েছেন ১১৫ জন, তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৪৬ জন ও ১ জন মারা যাওয়ার পর তার পজেটিভ রিপোর্ট আসে।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ১৩ জনের মধ্যে আটপাড়া ইউনিয়নের কল্লিগাও গ্রামের স্বামী-স্ত্রী, পূর্বদেউলভোগ গ্রামের ২জন পুরুষ, শ্রীনগর ইউনিয়নের ঝুমুর হল রোডের ৪ যুবক, ভাগ্যকুল ইউনিয়নের কামারগাও গ্রামের ১জন পুরুষ,আলামিন গ্রামের ১ শিশু, কোলাপাড়া ইউনিয়নের দক্ষিনপাইকসা গ্রামের ১ পুরুষ, রাঢ়িখাল ইউনিয়নের কবুতরখোলা গ্রামের ১ পুরুষ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন স্টাফ।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১০২ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১১ জন,ষোলঘর ইউনিয়নে ১২ জন, শ্রীনগর ইউনিয়নে ২৬ জন,অন্তর ইউনিয়নে ২ জন,রাঢ়িখাল ইউনিয়নে ১২ জন,আটপাড়া ইউনিয়নে ৭ জন,ভাগ্যকুল ইউনিয়নে ৪জন,কোলাপাড়া ইউনিয়নে ৮জন, বাড়ৈখালী ইউনিয়নে ৬ জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, ১জন নার্স, ৩জন কর্মী ও এক কর্মীর শিশু, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ২ জন লাইনম্যান।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম স্বাস্থ্য সম্মত ভাবে মাস্ক ব্যবহারের পরামর্শ দিয়ে বলেন উপজেলার কারো মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বা নিকটস্থ স্বাস্থ্য কর্মীর সাথে দ্রæত যোগাযোগ করা দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here