রাজশাহীতে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা: গ্রেফতার পাষন্ড স্বামী

Arrest-10.06মাসুদ রানা রাব্বানী:

রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যাকারী পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুর ২টার দিকে বাগমারা থানা এলাকা হতে মোঃ মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ মনিরুল ইসলাম(২৭), বাগমারা থানাধিন খাজাপাড়া গ্রামের মোঃ আঃ রশিদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত রাজশাহী পুলিশ সুপার(সদর), মোঃ ইফতে খায়ের আলম।

তিনি জানান, গত (১০ জুন) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মোহনপুর থানাধীন জাহানাবাদ ইউনিয়নের মুল্লাডাঙ্গি গ্রামের আয়নাল হকের বসতবাড়িতে গৃহবধু আখি আক্তারকে (২০) বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় পাষন্ড স্বামী মনিরুল ইসলাম।

পরে পুলিশ খবর পেয়ে মৃত্যু গৃহবধূ আখি আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠায়।

এ বিষয়ে মৃত আখি আক্তারের পিতা আয়নাল হক বাদী হয়ে জামাতা মোঃ মনিরুল ইসলামের বিরুদ্ধে মোহনপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিবরনে জানা যায়, গত ৩ বছর আগে মনিরুল ইসলামের সাথে আখি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে মনিরুল ইসলাম যৌতুকের দাবীতে আখি আক্তারকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করতো।

এরই ধারাবাহিকতায় মনিরুল ইসলাম গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্বশুর বাড়িতে গিয়ে আখি আক্তারকে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে শয়ন কক্ষে শিকল লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন দেবের নেতৃত্বে গতকাল বুধবার দুপুর ২টার দিকে মোহনপুর থানার একটি টিম বাগমারা থানা এলাকায় অভিযান চালিয়ে পাষন্ড স্বামী মোঃ মনিরুল ইসলামকে গ্রেফতার করতে করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here