লকডাউন ভেঙে রাস্তায় নেমে মামলার মুখে প্রভাস!

01-Probashকরোনা ভাইরাসের কারণে ভারতে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে বাসায় গৃহবন্দি জীবন-যাপন করছেন বলিউড সেলিব্রেটিরা। এই পরিস্থিতিতেই মামলার মুখে পড়তে হলো বাহুবলী তারকা প্রভাসকে। তার নামে

অভিযোগ, লকডাউনের কড়া নির্দেশিকা অমান্য করে গেস্ট হাউজে গিয়েছিলেন। যার জেরে মামলা দায়ের হয়েছে তার বিরুদ্ধে! তবে ভারতীয় গণমাধ্যমে আইনি মামলায় জড়ানো নিয়ে দ্বিমত রয়েছে।

একাংশের দাবি, অভিনেতার পরিচারকের বিরুদ্ধেই আসলে মামলা দায়ের হয়েছে। লকডাউনের মাঝে সরকারি নির্দেশিকা অমান্য করে প্রভাসের ব্যক্তিগত গেস্ট হাউজে গিয়েছিলেন তিনি। যে গেস্টহাউজ রায়দুর্গমে অবস্থিত। সেই গেস্টহাউজেই গিয়েছিলেন অভিনেতার পরিচারক।

যার জেরে মামলা দায়ের হয়েছে সংশ্লিষ্ট কর্মচারীর বিরুদ্ধে। মঙ্গলবার সেই মামলারই শুনানি ছিল হায়দরাবাদের কুকাটপল্লী আদালতে। অন্য একটি প্রতিবেদন অনুযায়ী, স্থানীয় শ্রীলিঙ্গমপল্লি থানায় প্রভাসের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। অভিযোগনামা অনুযায়ী, লকডাউন চলাকালীন প্রভাসের নিজের এই গেস্ট হাউজে গিয়েছিলেন।

সংশ্লিষ্ট স্থানীয় থানায় সেই খবর পৌঁছতেই তড়িঘড়ি সেই জায়গায় যান তাঁরা এবং পুলিশকর্মীরা অভিনেতাকে গেস্টহাউজে ঢুকতে বাঁধা দেয় এবং তার পাশাপাশি সিজও করে নেওয়া হয় সেই গেস্টহাউজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here