সিরাজদিখানে লকডাউন অসহায় পরিবারের পাশে শেখ মরিন উদ্দিন ফাউন্ডেশন

_20200612-192832সিরাজদিখানে করোনায় আক্রান্ত লকডাউন অসহায় পরিবারের পাশে খাদ্য সমাগ্রী নিয়ে পাশে দাড়ালেন শেখ মনির উদ্দিন ফাউন্ডেশন স্বোচ্ছাসেবক সংগঠন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ গ্রামের একবাড়ীতে ৩ পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, করোনার সংক্রমন শুরু হওয়ার পর থেকে এ সংগঠনটি খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। বর্তমানে ষষ্ঠ ধাপের কার্যক্রম শুরু করেছে সংগঠনটি। এখন পর্যন্ত জৈনসার ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ১০ হাজারের অধিক পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হবে এ সহায়তা অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও সংঠনটির সভাপতি শেখ মো.জাকির হোসেন জানান, গত ৭ দিন যাবত লকডাউন বাড়ীর কোন সদস্য বাহিরে বের হতে পারে না। তাদের কেউ খোঁজখবরও নেয় না। ঘরে খাবার আছে কি না তাও কেউ জানে না। দিনমুজুর পরিবার গুলোর জন্য খাদ্য সামগ্রী পৌছে দিলাম। নিজ হাতে লকডাউন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি আবুল খায়ের বেপারী, সাধারণ সম্পাদক কাঞ্চন আলী গোরাপী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদ দেওয়ান মেনন প্রমুখ। এছাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

লকডাউন বাড়ীর ১ পরিবারের সদস্য জানান, আমাদের বাড়ীতে একজনের করোনা ধরা পরছে। আমাদের পুরা বাড়ী লকডাউন করে দিছে। আমাদের বের হতে দেয় না। দিন এনে দিন খাই। কেউ এসে জিজ্ঞাসও করে না আমরা খেয়ে আছি? না খেয়ে আছি? আমারে খোজ খবর নেয়া ও খাবার দেয়ার শেখ জাকির হোসেনর প্রতি কৃতজ্ঞতা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here