লৌহজংয়ে লাশ দাফন,ধান কাটার পরে এবার বৃক্ষরোপনে মর্তুজা খান

received_203587000836954মোঃ জাফর মিয়া:
করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বা অসহায় কৃষকদের ধান কাটা এমনকি সামাজিক কাজ তা হোক না যে কোন সব খানেই একজনের উপস্থিতি থাকবেই তিনি লৌহজং উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ মর্তুজা খান।  তিনি নিজেকে  মানবতার ফেরিওয়াল হিসাবে মানুষের মনে জয়গা করে নিয়েছে।
তরুন এই যুবলীগ নেতার কর্মকান্ডে নেই কোন ভয় বা পিছু হটার চিন্তা। সব সময় নিজে এবং তার দলবল নিয়ে ছুটে চলছে মানব সেবায়। প্রতিদিন কোন না কোন সামাজিক কাজের সাথে সংযুক্ত হচ্ছেন।  তারই ধারাবাহীকতায় ”গাছ লাগান পরিবেশ বাঁচান এই শ্লোগান নিয়ে সোমবার  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার
নির্দেশক্রমে এবং তার ব্যক্তিগত উদ্যোগে লৌহজং উপজেলার পদ্মা বহুমুখী প্রকল্প এলাকা সহ বিভিন্ন স্থানে রাস্তার ধারে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছেন। এসময় উপজেলার  বিভিন্ন স্থানে ১০০ টি ফলজ,বনজ ও ঔষধী গাছের চারারোপণ করেন তিনি ও তার টিম ।
এর আগে তরুন এই যুবলীগ নেতা  মোঃ মর্তুজা খানের নেতৃত্বে তার টিম জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ কারী ২৭ টি মরদেহের দাফন কাজ সম্পন্য করেন।
বৃক্ষরোপণ কর্মসূচিতে লৌহজং উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মর্তুজা খান ছাড়াও আরো উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রইস আহম্মেদ রঞ্জ,দিদার হাসান মোল্লা,সুমন আল সাঈদ,টিটু, কায়ুম,শ্যামল   রিপন,রাকিব খান,শাকিল, মকুল, সাবেক ছাত্রলীগ নেতা রাসেল হোসেন নিরব,আমন্ত্রণ, শাহাদাৎ হোসেন অনিক সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here