শ্রীনগরে শিশুকে অপহরণের পর মুক্তিপন দাবী

20200623_223431-620x330শ্রীনগরে ১০ মাসের এক শিশুকে অপহরণের ৫ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। এর আগে অপহরণকারীরা শিশুটির বাবার কাছে মুক্তিপন দাবী করে। মঙ্গলবার বিকাল ৪টার দিকে পুলিশ উপজেলার দামলা এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করে এবং ৪ অপহরণকারীকে আটক করে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে উপজেলার মথুরাপাড়া থেকে একই পরিবারের মধু মন্ডল(৫০),তার স্ত্রী মনখুশি মন্ডল(৪০) ছেলে সাগর মন্ডল(২০) ও সৈকত মন্ডল(১৮) ফুলকুচি গ্রামে তাদের পুরাতণ বাড়িতে আসে। বেলা ১১ টার দিকে সাগর ও সৈকত মন্ডল মিলে কৌশলে
প্রতিবেশী সজিব মন্ডলের ১০ মাসের শিশু রিজু মন্ডলকে নিয়ে পালিয়ে আসে। পরে ফোনে ২ লাখ টাকা মুক্তিপন দাবী করে। সজিব মন্ডল ছেলেকে ফিরে পাওয়ার জন্য তাতে রাজি হয়। অপহরণকারীরা সুযোগ বুঝে মুক্তিপনের অর্থ আরো ৩ লাখ টাকা বাড়িয়ে ৫ লাখ টাকা দাবী করে। পুলিশের পরামর্শে সবিজ মন্ডল তাতেও রাজি হয়। পরে বিকাল ৪টার দিকে অপহরণকারীরা মুক্তিপনের টাকা নিতে শিশুটিকে নিয়ে দামলা এলাকায় হাজির হয়।

এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা শ্রীনগর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী দুই ভাই সাগর ও সৈকত মন্ডলকে আটক করে। পরে তাদের বাবা ও মাকেও আটক করা হয়। শিশুটিকে ফিরে পেয়ে তার বাবা-মা আবেগ আপ্লুত হয়ে পরে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here