শ্রীনগরে শিশু উদ্ধার: অপহরণকারী দুই নারী আটক

ঢাকা থেকে ৩ বছরে এক শিশুকে অপহরণ করে শ্রীনগরে বিক্রি করতে এসে শাহানাজ বেগম (৪০) ও মনি আক্তার (২০) নামে দুই নারীকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। গত ৬ জলাই সোমবার সন্ধ্যায় উপজেলার আলমপুর এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়,সন্ধ্যায় ওই দুই নারী ঢাকা থেকে ৩ বছরের শিশুকে নিয়ে আলামপুরে আসে। শাহানাজ বেগম শিশুটিকে নিজের ভাগিনা দাবী করে এলাকায় বিক্রি করার কথা বলে। শিশুটির মা বাবা নেই উল্লেখ করে ৭০ হাজার টাকা দাম চাওয়া হয়।

এলাকাবাসীর মনে সন্দেহ হলে দুই নারীকে কৌসলে আটক করে স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধির সহযোগিতায় শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। আটককৃত দুই নারী

প্রাথমিকভাবে শিশুটিকে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে অপহরণ করে আলমপুরে নিয়ে আসার কথা স্বীকার করে। শিশুটি গুলিস্তান এলাকায় খুপরীঘরে বসবাসকারী মো. সুমনের পুত্র।

সোমবার রাতেই পল্টন থানা পুলিশের সাথে যোগাযোগ করে শিশু রাব্বিকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়। অপহরণকারী শাহানাজ গুলিস্তান কাপ্তান বাজার এলাকার জালাল বেপারী স্ত্রী ও মনি আক্তার ওই এলাকার মো. আক্তারুজ্জামানের স্ত্রী।

এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনর্চাজ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, শিশু অপহরণকারী দুই নারীকে গ্রেফতারের পর পল্টন থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here