শ্রীনগরে আপন তিন ভাইয়ের মারামারিতে থানায় অভিযোগ

srinagar3broশ্রীনগর উপজেলা তন্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে পূর্বশক্রতার জেরধরে দুই দফায় আপন তিন ভাইয়ের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই গ্রামের আহসান হাবীবের বড় ভাই বিল্লাল হোসেন এবং সেজোভাই শাহাবুদ্দিনের মধ্যে নিজ বসত বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে দুই দফায় আপন ভাইয়ে ভাইয়ে মারামরি হয়।

বুধবার সকাল ৮ টার সময় আহসান হাবীবের বড় ভাই বিল্লাল হোসেন মুরগির খামারের জন্য ঘর তুলতে গেলে আহসান হাবিব তার ভাই বিল্লাল হোসেনকে বলেন এখন পর্যন্ত বাড়ির সীমানা ঠিক করা হয়নি, সীমানা নির্ধারণ করে দুই একদিন পরে ঘরটি উঠাইলে ভাল হয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বিল্লাল ও তাহার ছেলে সোহেলসহ বিল্লালের পক্ষে তাহার সেজোভাই শাহাবুদ্দিন ছোট ভাই আহসান হাবীবের উপর গাছের শক্ত ডালা দিয়ে আঘাত করলে আহসান হাবীবের ছেলে ও স্ত্রী মায়া বেগম এগিয়ে আসলে বিল্লাল হোসেনের লোকজন তাদেরকেও মেরে নিলা ফুলা জখম করেণ।

এ ঘটনার পরে আহসান হাবিব তাহার স্ত্রী ও ছেলেকে নিয়ে শ্রীনগর থানায় এসে লিখিত অভিযোগ করে বাড়িতে পৌছালে বিল্লাল ও তাহার সেজোভাই শাহাবুদ্দিন এবং বিল্লালের ছেলেসহ বাড়ির অন্যান্য মহিলারা মিলে আহসান হাবিব সহ তাহার স্ত্রী ও ছেলের উপর চড়াও হয়ে থানায় কেন গেলি এই বলে তাদেরকে পিটিয়ে একটি ঘরে তালা বন্ধ করে রাখে।

এ বিষয়ে এলাকাবাসি ও ইউপি সদস্য আব্দুল কুদ্দুস শেখ জানান- দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে ওদের ভাইয়ে ভাইয়ে দন্দ। বিষয়টি অনেক বার মীমাংসার চেষ্টা করেছি আহসান হাবিব মেনে নিলেও বিল্লাল হোসেন মানছে না।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন- মারামারির অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

গ্রাম নগর বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here