মেঘনা নদীতে বালু বোঝাই বাল্কহেড ডুবি

2020-07-20-15-03-22-166-620x330গজারিয়া উপজেলাধীন ইসমানীচর এলাকার মেঘনা নদীতে ৫ জন নিয়ে একটি বালি বোঝাই বাল্কহেড ডুবে গেছে। এই ঘটনায় ৪ জনকে জীবিত উদ্ধার করা গেলেও জাহান শরীফ (৫০) নামে একজন নিখোঁজ রয়েছেন।

এদের একজনের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর কিশোরগঞ্জ এলাকায়। বাকি চারজন বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও উদ্ধার হওয়াদের সাথে কথা বলে জানা যায়, আজ ২০ জুলাই সোমবার ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চর কিশোরগঞ্জ এলাকা থেকে বালি বোঝাই বাল্কহেড নিয়ে তারা মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ষোলআনী গ্রামে যাচ্ছিল।

পথিমধ্যে সকাল সাড়ে সাতাটার সময় বাল্কহেডটি মেঘনা নদীর ইসমানীচর এলাকায় আসলে ঢেউয়ের তোড়ে ডুবে যায়। এ সময় বাল্কহেড থাকা মালিকসহ ৫ আরোহীর মধ্যে ৪জনকে উদ্ধার করা গেলেও নিখোঁজ হয় একজন।

উদ্ধার হওয়ারা হলেন, বাল্কহেড মালিক দুখু মিয়া (৪৫), আক্তার হোসেন(২৮),জনি(২৬) ও হুমায়ুন(৩১)। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিখোঁজের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে গজারিয়া কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ বাল্কহেড ও শ্রমিকের কোন সন্ধান পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here