শ্রীনগরে বন্যা পরিস্থিতির অবনতি ৬০ টি গ্রামের ১০ হাজার পরিবার পানিবন্দি

20200724_104155শ্রীনগরে বন্যা পরিস্থিতির আরো অবনতি হয়েছে। উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে ৬০ টি গ্রামের প্রায় ১০ হাজার পরিবার পানি বন্দি হয়ে পড়েছে। পদ্মা নদী তীরবর্তি উপজেলার ভাগ্যকুল,বাঘড়া, রাঢ়ীখাল, কোলাপাড়া ইউনিয়নে অবস্থা ভয়াবহ।

বন্যার পানিতে এ সকল ইউনিয়নের বিভিন্ন গ্রামের কাঁচা ও পাকা সড়ক তলিয়ে গেছে। আর এসব সড়কের কোথাও হাট ুপর্যন্ত,আবার কোথাও তার চেয়ে বেশী বানের পানি প্রভাহিত হচ্ছে। বন্যার পানি থেকে বাচঁতে কেউ কেউ নিজের বাড়িতে উচুমাচা করে, আবার কেউ নিকট আত্বীয়-স্বজনের বাড়িতে ও আশ্রয়ন প্রকল্পে আশ্রয় নিয়েছেন।

ঢাকা-দোহার সড়কের কয়কীর্ত্তণ, আলামিনসহ কয়েকটি স্থানে বন্যার পানির প্রবল স্রোতে সড়ক ভেঙ্গে যাওয়ায় গতকাল শনিবার দুপুর থেকে প্রশাসন এ সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এদিকে শনিবার দুপুর ২টার দিকে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার ঝুকিপুর্ণ ভাগ্যকুল ওয়াপদা বেড়িবাধ পরিদর্শন সহ ওই এলাকার পানিবন্দি মানুষের মাঝে ত্রান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মত রহিমা বেগম, এসিল্যান্ড কেয়া দেবনাথ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here