সিরাজদিখানের বিভিন্নস্থানে শহীদদের স্মরণে দোয়া

67082067761_n-1রক্তাক্ত ভয়াল-বিভীষিকাময় ২১শে আগস্ট আজ। রাজনৈতিক ইতিহাসে ২১ আগস্ট একটি কলঙ্কময় দিন। মৃত্যু-ধ্বংস-রক্তস্রোতের নারকীয় গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকী। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ‘সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিবিরোধী’ সমাবেশে অকল্পনীয় এক নারকীয় গ্রেনেড হামলার ঘটনা বাংলাদেশে এক কলঙ্কময় অধ্যায়ের জন্ম দেয়।

শুক্রবার (২১ আগস্ট) শ্রদ্ধাবনত চিত্তে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৬তম বার্ষিকী পালন করে পুরো জাতি।

তারই ধারাবাহিকতায় ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে মুন্সীগঞ্জের সিরাজদিখানে দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর ২ টায় উপজেলার রশুনিয়া বাসস্ট্যান্ডে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদের সহযোগীতায় এ দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দোয়া ও তোবারক বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন

আহমেদ, ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, রশুনিয়া ইউপি চেয়ারম্যান মো: ইকবাল হোসেন চোকদার, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সারোয়ারে আলম, সাধারণ সম্পাদক হারুন রশীদ, উপজেলার যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার চিত্রকোট ইউনিয়নের মরিচায় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চিত্রকোট ইউপি চেয়ারম্যান শাসমুল হুদা বাবুলের সভাপতিত্বে এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: মামুন হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ ।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: ইয়াকুব খান, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হাই, সহ-সভাপতি মো: আলমগীর হোসেন ভূলু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সাধারণ সম্পাদক জয়হরি মল্লিক, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলাম সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here