ঢাকা মাওয়া মহাসড়কের নিমতলায় ফুট ওভার ব্রীজের দাবীতে মানববন্ধন

Sirajdikhan News pic 23-08-2020(4)“ফুটওভার ব্রীজ করতে আমরাকি আরো একটা লাশের অপেক্ষায় থাকবো?” এই শ্লোগানে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা সড়ক পারাপারের মরণফাঁদ হিসেবে চিহ্নিত করে ফুট ওভার ব্রীজ নির্মাণের দাবীতে মানববন্ধন করেছে জনসাধারণ।

Sirajdikhan News pic 23-08-2020(3)রবিবার সকাল ১০ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের নিমতলা নামক সড়কে ঘন্টা ব্যাপী এ বৃষ্টিতে ভিজে মানববন্ধনে অংশ নেয় বিভিন্ন শ্রেণী পেশার ৩শতাধিক মানুষ। এসময় রাস্তা পারাপারে সকল প্রকার দূর্ঘটনা এড়াতে অনতিবিলম্বে  ফুট ওভার ব্রীজ নির্মাণের জোর দাবী জানানো হয়।

Sirajdikhan News Pic 23-08-2020 (2)উল্লেখ্য,  সম্প্রতি ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা সড়ক পারাপারের সময় দূর্ঘটনার শিকার হয়ে বেশ কয়েকজন পথচারী নিহত হওয়ার ঘটনা ঘটে।

Sirajdikhan News Pic 23-08-2020এবিষয়ে গত ২১শে আগষ্ট নিমতলায় প্রাইভেটকার চাপায় নিহত  অনিক  শেখের পিতা মো. আবুল  হোসেন বলেন, গত পরশুদিন  আমর ছেলে এই রাস্তা পাড়াপার হতে গিয়ে নিহত হয়েছে। আমি চাইন আর কারো মায়ের বুক খালি হোক।

তাই অতি তারাতাড়ি যেন ফুট ওভার ব্রীজ করা হয় আমরা এই দারিতেই মানব বন্ধন করেছি। সেনাবাহীনির এক অফিসার আমাদের ওয়াদা দিয়েছে যে এখানে আগমি ১৫দিনের মধ্যে ফুট ওভার ব্রীজের কাজ ধরা হবে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here