পঞ্চাসার ইউনিয়নে বিভিন্ন এলাকায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

117893774_650461952253768_4758144820517038453_oস্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ পঞ্চাসার ইউনিয়ন এলাকায় আলোচনা সভা, ভোজ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার মুন্সিগঞ্জ পঞ্চাসার ইউনিয়নে নয়াগাঁও, মুক্তারপুর ,

পোরাণ ফেরি ঘাট সহ বেশ কয়েকটি স্থানে এ আলোচনা সভা , ভোজ বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোজ বিতরণ উদ্বোধন ও দোয়া মাহফিলে অংশ নেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও মুন্সিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় জেলা পরিষদের সদস্য মো. আরিফুর রহমান জেলা পরিষদের সদস্য গোলাম রব্বানী সিরাজি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মাওলা তপন,

পঞ্চাসার ইউনিয়ন ৯ -নং ওয়ার্ড মেম্বার ও পঞ্চাসার ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহিদ হাসান ,বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক হাজী মো: গোলাম কিবরিয়া বাংলাদেশ ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক আপন দাস, সদর থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো. খাইরুল ইসলাম পলাশ, প্রমুখ জেলা শিল্পায়ন আঞ্চলিক শাখা সভাপতি মো:আবুল কাশেম ।

১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তার পরিবার সহ সকল শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here