সিরাজদিখানে জাতীয় শোক দিবস পালন

received_694851727911329সিরাজদিখানে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল,আলোচনা সভা ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ২ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের আওয়ামীলীগের উদ্যোগে মোস্তফাগঞ্জ মাদ্রাসা প্রাঙ্গনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.সুমন মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.বাবু চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ,

উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুজ্জামান চৌধুরী অরুন,বাংলাদেশ মানব অধিকার উন্নয়ন কমিশন জেলা শাখার সভাপতি কে এম এন হুমায়ুন কবির সাগর,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আ:মতিন হাওলাদর,ইছাপুরা ইউনিয়ন যুবলীগ সভাপতি সুখন চৌধুরী । এ সময় মাদ্রাসার প্রায় ৮ শতাধিক শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয় ।

এর আগে জৈনসার ইউনিয়নের আওয়ামীলীগের উদ্যোগে ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে । এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধমর্ বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ মো. জাকির হোসেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাঞ্চন

আলী গোড়াপী ,জৈনসার ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের বেপারী, জৈনসার ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মিজান মোল্লা, ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন শেখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here