শ্রীনগরে দিনে দুপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

জজজজজজ-518x330শ্রীনগরে দিনে দুপুরে দোকানের ভিতর আটকে রেখে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। গত শনিবার দুপুরে উপজেলার কোলাপাড়া বাজারে আধুনিক ডিপার্টমেন্ট স্টোরের কর্ণধার আসাদুজ্জামান জনি ওই ছাত্রীকে ধর্ষণ করে । জনি  ঢাকার মিডফোর্ডের মেটাল ব্যবসায়ী শাজাহান হাজীর ছেলে।

স্থানীয়রা জানায়, ওই বাজারের আধুনিক ডিপার্টমেন্ট ষ্টোরের কর্ণধার আসাদুজ্জামান জনি(৩০) একই এলাকার একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে। শনিবার দুপুরে মুষলধারে বৃষ্টির আগে ওই ছাত্রীকে জনি তার দোকানে ডেকে আনে। বৃষ্টি শুরু হলে জনি দোকানের শার্টার আটকে দিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। বিষয়টি জানা জানি হয়ে গেলে সে ওই ছাত্রীকে অন্যত্র লুকিয়ে রাখে।

এভাবে ১দিন পার হয়ে গেলেও ছাত্রীর কোন সন্ধ্যান না পেয়ে তার মা জনিকে আসমী করে শ্রীনগর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে পুলিশ জনিকে আটক করে। তার দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। ধর্ষক আসাদুজ্জামান জনির বাড়ি উপজেলার ব্রাক্ষ্মন পাইকসা গ্রামে।

স্থানীয়রা আরো জানায়, জনির বিরুদ্ধে এর আগেও নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে। বিত্তবান ঘরের ছেলে হওয়ায় তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়না।

এ ব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভ‚ঞা বলেন, জনির বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলা হয়েছে। তাকে সোমবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here