টঙ্গীবাড়ীতে তিন সন্তান রেখে স্বামীর পলায়ন

118674390_346352060080635_2440159960367061180_n-620x330টঙ্গীবাড়ীতে তিন সন্তান ও স্ত্রীকে রেখে তাহের উদ্দীন নামের এক স্বামীর পালিয়ে যাওয়ার অভিযোগ করেছেন ওই ৩ সন্তানের জননী নিশি আক্তার (২৫)।

বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে নিশি জানান, আমার স্বামী আমাদের সাথে আমার পিতার বাড়িতে থাকতো। কিন্তু দীর্ঘ প্রায় ৫ মাস আগে আমার স্বামী রাতের অন্ধকারে আমাদের বাড়ি হতে টাকা পয়সা ও স¦র্ণ নিয়ে চলে যায়।

তারপর আর ফিরে আসিনি। আমি আমার ছোট বাচ্চগুলোকে নিয়ে খেয়ে না খেয়ে বেঁচে আছি। নিশি আক্তার উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের আঁটিগাঁও গ্রামের নিজাম মেলকারের মেয়ে।

নিজাম মেলকার জানান, ৭ বছর আগে ময়মনসিংহ জেলার আসগর আলির ছেলে তাহের উদ্দীন (৩৫) এর সাথে নিশির বিয়ে হয়। তাদের ঘরে ২ টি ছেলে ও একটি ২ মাসের মেয়ে সন্তান রয়েছে। জামাই বেকার থাকায় বিয়ের পর থেকেই আমার বাড়িতেই থাকতো নিশি। মেয়ের মুখের দিকে তাকিয়ে কখনো কিছু বলি নাই।

গত ৫ মাস আগে আমার জামাতা নগদ ৭ লক্ষ টাকা ও নিশির ৩ ভরী স্বর্নলংকার নিয়ে পালিয়ে যায়। এতো দিন খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাচ্ছিনা। একই আমি গরীব মানুষ নিজের সংসারের খরচ যোগাতে পারিনা তার উপরে মেয়ের ভবিষ্যত নিয়ে চিন্তায় আছি।

এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানার ওসি মো. হারুন উর রশিদ জানান, এই বিষয়ে এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইননুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here