মুন্সীগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার

 

118785000_646796882918901_1239300329582919964_nবৃহস্পতিবার রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার গনকপাড়া ও ভিটি হোগলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ডিবি পুলিশ ফেন্সিডিলসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হচ্ছেন মো: মিজানুর রহমান শুভ ওরফে জামাই শুভ (২৬)। তার নাম হচ্ছে পিতা-মৃত নুরুল ইসলাম খান। তার গ্রামের বাড়ি হচ্ছে রামপাল ইউনিয়নের কাজি কসবা।

কিন্তু তারা বর্তমানে মুন্সীগঞ্জ পৌরসভাস্থ গণকপাড়া রাঢ়িবাড়ীতে বসবাস করছেন বলে জানা গেছে। গভীর রাতে সেখানে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালালে তার বসতঘর থেকে ১৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করে। এদিকে অপর আসামি হচ্ছেন মোহাম্মদ বিটু বেপারী (৪৫)।

তার পিতার নাম হচ্ছে ছালাম বেপারী। তার গ্রামের বাড়ি হচ্ছে ভিটি হোগলায়। তাহার অপর সহযোগী রিফাত হোসেন এর বসতঘরের মেঝের মাটির নিচ থেকে সকাল বেলা ৮৭ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে। তারা এলাকার নাম করা বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীর সাথে পার্টনারে মাদক ব্যবসা করে বলে তারা জানিয়েছে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জের সদর থানায় আলাদা আলাদা মাদক মামলা রুজু করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here