সিরাজদিখানে ছাত্রদল নেতার অত্যাচারে অতীষ্ট এলাকাবাসী

aa86db6f2386b5b66e332da08376b8fb.0সিরাজদিখানে ছাত্রদল নেতা সুমন খানের অত্যাচার অতীষ্ট হয়ে উঠেছে স্থানীয়দের জীবন। উপজেলার রশুনিয়া ইউনিয়নের দক্ষিণ রাঙ্গামালিয়া গ্রামে পুকুর দখল, আদম ব্যবসা, জোর
পূর্বক ইট বালু বিক্রয়সহ নানাবিধ অপকর্মের  অভিযোগ উঠেছে ছাত্রদল নেতা সুমন খানের বিরুদ্ধে।
সরেজমিনে জানা যায় নানানভাবে এলাকার মানুষ হয়রানি করে এই ছাত্রদল নেতা। ভয়ে অনেকেই মুখ খুলতে চান না। নিজেকে ছাত্রদল জেলা শাখার নেতা বলে পরিচয় দিয়ে প্রভাব
খাটায়  অথচ স্কুলের গণ্ডি পেরোতে পারেননি তিনি। চল্লিশোর্ধ ব্যক্তি দুই সন্তানের জনক ছাত্রদলের নেতা হয় কিভাবে এলাকা বাসির এটাই  প্রশ্ন? স্থানীয়রা আরো জানায় বিএনপি নেতা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ নাম ভাঙ্গিয়ে সে এলাকায় প্রভাব বিস্তার করেছে।
ভুক্তভোগীর প্রবাসীর  আনোয়ার বেপারীর স্ত্রী ডালিয়া বেগম বলেন, পল্লী বিদ্যুতের মিটার লাগাতে সুমন খান কে দালালি না দেওয়ায় প্রকাশ্যে  সে আমাকে মারতে এসেছে। এই ঘটনার জেরে পরবর্তীতে জমির ভুয়া ওয়ারিশ সাজিয়ে জোরপূর্বক সে  আমার বাড়ি দখলের চেষ্টা করে।
এর আগেও বাড়ি তৈরীর সময় জোরপূর্বক ইট বালু কিনতে বাধ্য করে আমাকে। এ ব্যাপারে আমি সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছি।
স্বপন বেপারী নামে আরেক ভুক্তভোগী বলেন, আামকে মালয়েশিয়া পাঠানোর নামে ৫ লক্ষ টাকা নিয়ে  আমাকে একটি ভুয়া ভিসা দেয়। দুইবার এয়ারপোর্ট নিয়ে হয়রানি করে। এখন টাকা ফেরত চাইতে গেলে আমাকে মারধর করে এলাকা থেকে বের করে দেয়ার হুমকি দেয়।
ভূক্তভোগী নিসাত মৃধা বলেন, আমদের সমাজের একটি বড় পুকুর রয়েছে  যেটি আমরা সকলে মিলে প্রতি ৫বছরের জন্য লীজ দিয়ে থাকি কিন্ত সেই  পুকুরটিও বর্তমানে কেডার  সুমন  খান জোরপূর্বক দখল করে রেখেছে।
রশুনিয়া ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার বলেন, সুমন এলাকার একজন সন্ত্রাসী  ওর বিরুদ্ধে আমার  পরিষদে ও থানায় একাধিক অভিযোগ রয়েছে। সুমন  তার মামা মুক্তিযোদ্ধা  খায়ের মাঝির  ছত্রছায়ায় এলাকার নিরিহ অসহায় মানুষে উপর জুলুম অত্যাচর চালায়।
মুন্সীগঞ্জ জেলা ছাএদলের সাধারণত সম্পাদক মো. তুষার বলেন, সুমন খান জেলা ছাএদলের  কোন পদে নেই। ছাএদলে সন্ত্রাসীর কোন স্হান নেই। কারো বিরুদ্ধে  এমন অভিযোগ থাকলে সাংগঠনিক ভাবে ব্যবস্থ নেওয়া হবে।
সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মো. ফরিদ উদ্দিন বলেন, সুমন খানের  বিরুদ্ধে  অভিযোগ পাওয়া গেছে। তদন্ত  সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।
এ ব্যাপারে সুমন খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার  উপর যে  অভিযোগ গুলো করা হয়েছে তা সম্পূর্ণ  মিথ্যা এলাকার কিছু লোক আমার বিরুদ্ধে বদনাম করার জন্য এই অভিযোগ করছে।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here