শ্রীনগরে ১২ ঘন্টার ব্যাবধানে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর মাদক ব্যবসায়ীদের ২ দফা হামলা !

119447588_2562498134003483_1964988201841559413_nশ্রীনগরে ১২ ঘন্টার ব্যবধানে এক বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর মাদক ব্যবসায়ীরা ২ দফা হামলা চালিয়েছে। এঘটনায় মুক্তিযোদ্ধার পরিবারের ৬ সদস্য আহত হয়েছে। শ্রীনগর উপজেলার বাড়ৈখালীতে প্রথম দফায় গত রোববার বিকালে ও দ্বিতীয় দফায় সোমবার সকালে এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, গত ২ মাস আগে বাড়ৈখালী হাসপাতাল মাঠে একটি মাদক বিরোধী সভায় বীর মুক্তিযোদ্ধা নাজিম তালুকদার (৭০) তার বক্তব্যে মাদক ব্যবসায়ীদের পরিচয় প্রকাশ করেন। ওই বক্তব্যের ধারনকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এতে মাদক ব্যবসায়ী ক্ষীপ্ত হয়ে নাজিম তালুকদার ও তার পারিবারের উপর হামলা চালায়।

বাড়ৈখালী এলাকার চিহ্নিত মাদক ব্যববাসী মিঠু, ইমরান ও করিমের নের্তৃত্বে মাদকসেবীরা রবিবার বিকালে মুক্তিযোদ্ধা নাজিম তালুকদারের বাড়ির সামনে তাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। এসময় তাকে বাঁচাতে আসলে নাজিম তালুকদারের জামাতা মনির হোসেন (৪৫), নাতি তাসিন তালুকদার (১৭) ও কন্যা নারর্গিস আক্তার তুলিকেও মাদক ব্যবসায়ীরা মারধর করে। এঘটনায় আহত নাজিম তালুকদারকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে করে।

থানায় অভিযোগ ও পুলিশ আসায় হামলাকারীরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং সোমবার সকালে বাড়ৈখালী বাজারের পশ্চিম পাশে মুক্তিযোদ্ধার ২ পুত্র রাসেল ও রাজিবকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত রাসেল ও রাজিবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। রাসেল বাড়ৈখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা ও ইতালী প্রবাসী।

তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অন্য রাকেটি সূত্র জানায় বীর মুক্তিযোদ্ধা নাজিম তালুকদারের সাথে মিঠুদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। একারণেও হামলা হতে পারে।
এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, এঘটনায় অভিযোগ পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here