গজারিয়ায় থ্রীএঙ্গেল ভূমি দস্যুর বিরুদ্ধে এলাকাবাসির মানববন্ধন

119633233_2819866641575499_2572350658298627478_nগজারিয়ায় উপজেলায় থ্রীএঙ্গেরর ভূমি দস্যু ইঞ্জিনিয়ার আমিরুল ইসলামরে বিরুদ্ধে তিন দিনের কর্মসূচির প্রথম দিনে মানববন্ধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সোনালী মার্কেট ফেরিঘাট থেকে গজারিয়া ইউনিয়ন পরিষদের সামনে পর্যন্ত এ মানববন্ধ করা হয়।

ফুলদি নদী তিন ফসলি জমি রক্ষা সংগ্রাম পরিষদরে সভাপতি মো. হাবিরব মোল্লার নেতৃত্বে এ মানববন্ধন গজারিয়ার উপজেলার নয়ানগর গ্রামে সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দুই হাজার মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।

তিন ফসলি জমির মালিক থেকে শুরু করে স্থানীয় গ্রাম বাসিরা এ মানববন্ধে অংশ নিয়ে জমি ও নদী রক্ষায় থ্রীএঙ্গের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানান।এ সময় মানববন্ধন কারীরা বলেছেন, ভূমি দস্যুদের আস্তানা গজারিয়ায় থাকবে না,

এই ¯েøাগানে মালিকানা তিন ফসলি কৃষি জমি, ভূমিহীনদের বন্দবস্তকৃত কৃষি খাশ জমি, নদী নালা ও সরকারি খাল বিল জোর পূর্বক দখলকারী ভূমিদস্যু

থ্রী এঙ্গেল মালিক ইঞ্জিনিয়ার আমিরুল ইসলাম লোকমন গং ও ভূমিদস্যুদের বিচার চেয়ে শাস্তির দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। তাদের জমি ফিরিয়ে দিতে গ্রামবাসিরা সরকারের প্রতি অনুরোধ জানানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here