শিলইয়ে শিশু ধর্ষণে হাসান কারাগারে

received_2714510755544794-620x330নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত হৃদয় হাসান মোল্লা (২২) নামের এক যুবককে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গত বুধবার বিকালে ধর্ষক হৃদয়কে আটক করা হয়। মুন্সীগঞ্জ হৃদয় সদর উপজেলার চরবেশনাল এলাকার কাইল্যা মোল্লার ছেলে।

জানা যায়, গত মঙ্গলবার উপজেলার শিলই ইউনিয়নের দেওয়ানকান্দি এলাকার ব্রিজের কাছাকাছি শিশুটি আসলে তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায় ধর্ষক। অজ্ঞতনামাস্থানে নিয়ে ধর্ষণের পরে শিশুটির শারীরিক অবস্থা অবনতি হলে টঙ্গীবাড়ী উপজেলার বেশনাল

কবরস্থানের সামনে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায় ধর্ষক। পরবর্তীতে পরিবারের লোকজন খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে।

মামলার বাদি ধর্ষিতার ভাই জসিম হালদার জানান, আমার বোন শিলই এলাকায় নানা বাড়ি যাওয়া উদ্দেশ্যে রওনা হয়। এসময় দেওয়ানকান্দি এলাকায় গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ধর্ষক হৃদয় তার মুখ চেপে ধরে সিএনজিতে করে নিয়ে যায়।

ধর্ষণের ফলে তার শারীরিক অবস্থা খারাপ দেখে হৃদয় তাকে বেশনাল কবরস্থানের সামনে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়। পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়। বর্তমানে সে ওইখানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ আনিচুর রহমান বলেন, ‘শিশুটির ভাই বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলা দায়ের দিনই অভিযুক্ত হৃদয়কে আটক করে পুলিশ। পরে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here