সিরাজদিখানে গোয়ালখালী ফুটবল লীগ টুর্ণামেন্ট অনুষ্ঠিত

IMG_20200919_181521সিরাজদিখানে গোয়ালখালী ফুটবল টুর্ণামেন্ট ২০২০ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে গোয়ালখালী ফুটবললীগ কমিটির আয়োজনে উপজেলার চিত্রকোর্ট ইউনিয়নের গোয়ালখালী মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

গোয়ালখালী ফুটবল লীগের সভাপতি রাশেদুল ইসলাম রাব্বির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইটালিয়ানো গ্রুপের পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোক্তার হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘মাদক ছেড়ে যুবক ছেলেরা এখন খেলায় মনোনিবেশ করছে । মাদক শুধু সেবনকারীকেই ধ্বংস করে না ,ধ্বংস করে দেয় পরিবার, সমাজ ও দেশ ।

IMG_20200919_181946তাই আয়োজক কমিটিকে আগামীতে আরো এরকম খেলার আয়োজন করার অনুরোধ করছি।’ উপজেলা ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মো. ইকবাল খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল,সাধারন সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের,চিত্রকোর্ট ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিনয় কুমার মন্ডল

,৯ নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি মো.শহীদুল খান,সাধারন সম্পাদক সংকর মন্ডল । এছাড়াও উপস্থিত ছিলেন,সাংবাদিক মো.নাছির উদ্দিন,হামিদুল ইসলাম লিংকন,আরিফ হোসেন হারিছ,আজাদ বীন নাদভী প্রমুখ । উক্ত খেলায় টিম জামানকে ২-১ গোলে টিম সোহাগ জয় লাভ করে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here