সিরাজদিখানের দোসরপাড়ায় রাস্তার দাবীতে সড়ক অবরোধ ও মানববন্ধন

received_766402564197964-620x330নিজস্ব প্রতিবেদক: সিরাজদিখানে জয় বাংলা শ্লোগান দিয়ে রাস্তার সংস্কার ও পাকা করণের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের দোসরপাড়া ও নতুন ভাষানচর এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় নতুন ভাষানচর ব্রিজ থেকে দোসারপাড়ার লালন শাহ বটতলা পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা পূর্ণ নির্মাণ ও পাকাকরণের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সিরাজদিখান বালুরচর বাজার সড়ক আধা ঘন্টা অবরোধ করে রাখা হয় । এসব কর্মসূচিতে ৩ শতাধিক স্থানীয় বাসিন্দা অংশ গ্রহণ করে।

পরে সিরাজদিখান থানা পুলিশের এ এস আই দীলিপ কুমার এসে অবরোধ কারীদের সড়ক থেকে নামিয়ে দেয়। এসব কর্মসূচি পালন কারীরা জানান, ভাসানচর ব্রিজ থেকে দোসরপাড়া লালনশাহ আশ্রম বটতলা পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা সংস্কার ও পাকা করণের দাবী জানিয়ে আসছে দীর্ঘ কয়েক বছর যাবত।

কিন্তু রাস্তাটির উন্নয়নে সরকারের কোন প্রকার উদ্যোগ লক্ষ্য করা যাচ্ছে না। তাই বাদ্ধ হয়ে এসব কর্মসূচি পালন করতে হয়েছে। অনতিবিলম্বে রাস্তাটি সংস্কার না হলে কঠোর কর্মসূচির ডাক দেয়া হবে বলেও তারা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here