অপহৃত শ্রাবন্তীকে উদ্ধারের দাবীতে সিরাজদিখানে আগামী শনিবার মানব বন্ধনের ডাক

6নিজস্ব প্রতিবেদক: দশম শ্রেণি পড়ুয়া শ্রাবন্তী দত্ত নামে এক নাবালিকা মেয়ে অপহরণের শিকার হয়েছে। সিরাজদিখান থানার জৈনসার ইউনিয়ন এর সুরঞ্জন দত্তের মেয়ে শ্রাবন্তী দত্ত ৪৫ দিন ধরে নিখোঁজ। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক শ্রী নির্মল কুমার চ্যাটার্জি র নেতৃত্বে একটি দল গতকাল মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ তারিখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নেতৃবৃন্দের মধ্যে আরও ছিলেন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রীমতী দীপালী চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের মুন্সিগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শ্রী নবীন কুমার রায়, বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের নেত্রী শ্রীমতি ইতি সরকার লাকী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিরাজদিখান উপজেলার সভাপতি শ্রী গোবিন্দ দাস পোদ্দার, সাধারণ সম্পাদক শ্রী জয় হরি মল্লিক,

শ্রী সত্য রঞ্জন সরকার, শ্রী রতন মন্ডল। নেতৃবৃন্দ অপহৃতের বাড়ি পরিদর্শন করেন, তার পরিবারকে সমবেদনা জানান ও মনে সাহস রাখার পরামর্শ দেন। দ্রুততম সময়ে শ্রাবন্তীকে উদ্ধার করে পরিবারের নিকট ফিরিয়ে দেওয়ার জন্য নেতৃবৃন্দ প্রশাসনের কাছে জোর দাবী জানিয়েছেন।

এতদিন বিষয়ে এক কর্মসূচি ঘোষণা করেছে পুজা উদযাপন পরিষদ। কর্মসূচি: দ্রুত শ্রাবন্তীকে উদ্ধার ও ঘটনার আইনানুগ ব্যাবস্থা গ্রহণের জন্য দাবীতে আগামী ২৬ সেপ্টেম্বর শনিবার সিরাজদিখান উপজেলার পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল আহ্বান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here