সিরাজদিখানে রহস্যজনক ডাকাতির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: সিরাজদিখানের বালুচর ডিসি প্রজেক্ট সংলগ্ন ধলেশ্বরী নদীতে ইঞ্জিন চালিত বোটে গত সোমবার রাত সাড়ে ৯ টার দিকে রহস্যজনক ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ইঞ্জিন চালিত বোটের মাঝি মো: শাহজানকে (৫৫) ডাকাত দল লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আহত করে এবং ওই নৌকায় থাকা অন্যান্যদের কাছে থেকে নগদ টাকা ও হাতে থাকা মোবাইল ফোন নিয়ে যায় ডাকাত দল।

তবে বোটের অন্যান্য যাত্রীদেরকে কোন প্রকার আঘাত করা হয়নি। আহত মাঝি মোঃ শাহজানকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান, বালুচর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম। জানা যায়,

মাঝিসহ ইঞ্জিন চালিত বোটে থাকা সব মানুষই ছিলো এক বংশ বা পরিবারের। তারা বালুচরে গোপন মিটিং করে রাতে বাড়ি ফেরার পথে ধলেশ্বরী নদীতে রহস্যজনক এই ডাকাতির ঘটনা ঘটে। মাঝির অভিযোগ তাকে আহত অবস্থায় ইঞ্জিন চালিত বোটেই ফেলে রেখে চলে যায় ডাকাতরা।

পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে উদ্ধার করে পার্শ্ববর্তী আব্দুল্লাহপুর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। উল্লেখ্য বালুচর ইউনিয়নের পূর্ব চান্দের চর এলাকায় একক আধিপত্য টিকিয়ে রাখতে ওই এলাকাতে বিগত কয়েকদিন যাবত চলছে একেক সময় একেক নাটকীয় ঘটনা।

স্থানীয় এলাকাবাসী এই ডাকাতিকেও তেমন একটি নাটক বলে আখ্যা দিচ্ছেন। এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিনের জানান, এমন কোন ডাকাতির ঘটনা ঘটছে বলে কোন অভিযোগ পাইনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here