বিক্রমপুর রক্তদান সংস্থার উদ্যোগে বিণামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কমসূচি

120191531_359282942148992_2887619535776619544_nসিরাজদিখানে বিশিষ্ট সমাজ সেবক ও জাপান প্রবাসী ব্যবসায়ী হিমু উদ্দিনের পক্ষ থেকে ও বিক্রমপুর রক্তদান সংস্থার উদ্যোগে বিণামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়বেটিস চেক-আপ কর্মসূচি পালন করা হয়েছে।
শুক্রবার সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ইছাপুরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন  জনতা সংসদ কার্যালয় আঙিনায় বিণা মূল্যে প্রায় দুই শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয়, ডায়বেটিস পরিক্ষা, ওজন পরিমাপ ও ব্লাড প্রেশার নির্ণয় করা হয়। বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও ডায়বেটিস পরিক্ষা কর্মসূচিতে জনসাধারণকে বিশেষ স্বাস্থ্য পরামর্শ ও সেবা প্রদান করেন, এম,বি,বি,এস(ঢাকা),সি,এম,ইউ (ডি,ইউ) ডা.মো.দ্বীন-ইসলাম।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ইছাপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন হাওলাদার। এছাড়া আরো উপস্থিত ছিলেন, মোস্তাফাগঞ্জ মাদ্রাসার সভাপতি আলহাজ্ব  ডাঃ খবির উদ্দিন আহমেদ, (বিডিআর),নিউ লাইফ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর ম্যানেজিং ডিরেক্টর মাসুম অর রশিদ,
সিরাজদিখান মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর শামিম হাওলাদারসহ বিক্রমপুর রক্তদান সংস্থার সেচ্ছাসেবক কে.এম সবুজ আহমেদ, মো.সয়ন শেখ,শুভঙ্কর কুন্ডু, মাহমুদ হাসান,মিদুল,শান্ত,পাপ্পু,সোহাগ,আমিনুল, আব্দুল্লাহ, যুবায়ের খান,রাহাত,লিমন,মারুফ, মিথিলা, সৃষ্টি মনি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here