সিরাজদিখানে বিকল্প ধারা ও যুব ধারার আহবায়ক কমিটি গঠন

Screenshot_2020-09-27-19-58-08-61সিরাজদিখানে বিকল্প ধারা ও বিকল্প যুবধারার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল  রবিবার বিকেল ৫টায় শ্রীনগর  উপজেলার মজিদপুর দয়হাটা প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এক বিশেষ বর্ধিত সভায় দুই পর্বে আংশিক  আহবায়ক কমিটি গঠন করা হয়।
১ম পর্বে বিকল্পধারা বাংলাদেশ সিরাজদিখান শাখার  সভাপতি এটি এম রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  বজলুর রহমান বেপারি সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিকল্প ধারা বাংলাদেশের  প্রেসিডিয়াম সদস্য,  মুখপাত্র ও মুন্সীগঞ্জ ০১ আসনের এম পি মাহী বি. চৌধুরী।
তিনি প্রধান অতিথির বক্তব্য শেষে বিকল্পধারা বাংলাদেশ সিরাজদিখান শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং শাহ আলম আলমাসকে আহবায়ক ও হাজী ইসহাক মাসুদ পারভেজ কে সদস্য সচিব করে  আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করেন।
২য় পর্বে সাইফুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াস  হোসেন শাওনের সঞ্চালনায় প্রধান অতিথি এমপি মাহী বি চৌধুরী সিরাজদিখান  বিকল্প যুবধারার কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং  মোঃ কবির হোসেনকে আহবায়ক ও শেখ মহিউদ্দিন সায়েমকে সদস্য সচিব করে আংশিক আহবায়ক কমিটি ঘোষণা করান।
এসময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত  ছিলেন বিকল্প যুবধারার কেন্দীয় সভাপতি উপাধ্যক্ষ আসাদুজ্জামান বাচ্চু।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলে, কেন্দ্রীয়  বিকল্প যুবধারার সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার, সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সিহাব, শ্রীনগর উপজেলা বিকল্পধারার সদস্য সচিব গাজী সহিদুল্লাহ কামাল জিল্লু, টিম প্লান বি এর প্রধান সমন্বকারী সাইফুল ইসলাম পিন্টুসহ বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেত্রীবৃন্দ।
এসময় বিকপল্প ধরা বাংলাদেশ সিরাজদিখান   আহবায়ক কমিটিকে আগামী  ১৬ এপ্রিল,   ২০২১ইং এর মধ্যে প্রতিটি ইউনিয়নে কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করা হয় ও বিকল্প যুবধারার সিরাজদিখান আহবায়ক কমিটিকে  আগামি ২২ জানুয়ারী ২০২১ইং  কাউন্সিলের মাধ্যমে কমিটি গঠন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here