মুন্সীগঞ্জে বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেপ্তার

image-185804মুন্সীগঞ্জে ওজু করতে যাওয়ার সময় ৭২ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কাদের শেখকে গ্রেপ্তার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টায় মুন্সীগঞ্জ পৌরসভার পূর্বশীলমন্দি এলাকার স্থানীয় খাল হয়ে নৌকাযোগে পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা করার সাড়ে তিন ঘণ্টার ব্যবধানে তাকে গ্রেপ্তার করা হলো। এর আগে একইদিন বিকালে মুন্সীগঞ্জ সদর থানায় ভুক্তভোগী বৃদ্ধা বাদী হয়ে মামলা করেন। অভিযুক্ত কাদের শেখ একই এলাকা বাসিন্দা। গত বুধবার রাতে পূর্বশীল মন্দি এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও পুলিশ জানায়, ভুক্তভোগী বৃদ্ধা বুধবার রাতে এশার নামাজ পরার জন্য ওজু করতে ঘর থেকে বের হয়। এ সময় এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের তার মুখে কাপড় চেপে ধরে ধর্ষণ করে।

সকালে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় মুন্সীগঞ্জ পৌরসভায় কর্মরত বৃদ্ধার নিকটাত্মীয়ের কাছে বিষয়টি জানায়। পরে বিষয়টি পৌর মেয়রকে জানালে মেয়র পাশে থাকার আশ্বাস দিয়ে আইনগত পদক্ষেপ নেয়ার পরার্মশ দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় মামলার প্রেক্ষিতে কাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি পূর্বশীলমন্দির খাল হয়ে নৌকা দিয়ে পালিয়ে যাচ্ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here