সিরাজদিখান উপজেলা বিকল্প ধারার আহ্বায়ক কমিটি গঠন

pic-2আরিফ হোসেন হারিছ :
সিরাজদিখানে উপজেলার বিকল্পধারা ও বিকল্প যুবধারার আহয়বায়ক কমিটি ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ অক্টোবর  উপজেলার বাসাইল ইউনিয়নের চর পলাশপুরের দি ঢাকা সিটি রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে ।
 সিরাজদিখান উপজেলা বিকল্পধারার মো.শাহ আলম আলমাসকে আহবায়ক এবং হাজী ইসহাক মাসুদ পারভেজকে সদস্য সচিব কর ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি করা হয়েছে ।
একই সময় এবং একই স্থানে সিরাজদিখান উপজেলা বিকল্প যুবধারার মো.কবির হোসেনকে আহবায়ক এবং মহিউদ্দিন শেখ সায়েমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে ।
আহবায়ক কমিটি গঠন ও পরিচিতি সভায় উপস্থিত ছিলেন,সিরাজদিখান উপজেলা বিকল্পধারার প্রধান উপদেষ্টা এটিএম রুহুল আমিন,কেদ্রীয় যুবধারার সভাপতি আসাদুজ্জামান বাচু,যুবধারার কেদ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম,
মুন্সীগঞ্জ ১ আসনের এমপি মাহী বি চৌধুরীর ব্যক্তিগত সহকারী মোঃ ওবায়দুল সোহাগ, বজলুর রহমান ,ইলিয়াস হোসেন শাওনসহ সিরাজদিখান উপজেলার বিকল্পধারার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
বিকল্পধারার প্রসিডিয়াম সদস্য ও মুখপাত্র মাহী বি চৌধুরী এমপি বলেন,কেদ্রীয় ভাবে সিরাজদিখান উপজেলা বিকল্পধারা  ও বিকল্প যুবধারার ওই আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here