গজারিয়ায় স্ত্রীকে হত্যার চেষ্টায় স্বামীকে পুলিশে সোর্পদ

1মো: মুকবুল হোসেন: গজারিয়া উপজেলায় দুই সন্তানের জননীকে যৌতুকের দাবিতে মারধোর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে হত্যার চেষ্টায় নিজের ঘরের ফাঁসিতে ঝুলানোর শেষ চেষ্ঠা করা হয়েছে বলে শোনা যাচ্ছে। এসব ঘটনার সাথে স্বামী সরাসরি জড়িত থাকায় এলাকাবাসী মাদকাসক্ত স্বামীকে ধরে পুলিশে সোর্পদ করেছেন।

গতকাল রবিবার বিকালে গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী এলাকায় ভাড়া থাকা জম্মু মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটেছে। স্বামী একই ইউনিয়নের দতেরচর গ্রামের আমির হোসেনের ছেলে রোবেল (৩০)।

জানা যায়, একই গ্রামের দিন মজুর কাজে নিয়োজিত এক অসহায় পরিবারের মেয়ে সুমি আক্তার (২৫) কে তিন বছর আগে নিজের পছন্দেই বিয়ে করেন রোবেল। সুমি আক্তারের মা জানান, দুই এক দিন পর পর রোবেল আমার মেয়েকে মারপিট করে যৌতুকের টাকা চায়। আমরা দিন এনে দিন খাই। গত শনিবার বিকালে রোবেল ভাড়া থাকা বাসায় আমার মেয়ে সুমিকে একাধিকবার মারপিট করে অজ্ঞান অবস্থায় মেরে ফেলার উদ্দেশ্যে নিজের ঘরে ফাঁসিতে ঝুলিয়ে ফেলে।

এ সংবাদ পেয়ে আমার বড় মেয়ে লাকী ও ছেলে রকিবসহ স্থানীয় লোকজন গিয়ে ফাঁসিতে ঝুলানো অবস্থা থেকে তাকে উদ্ধার করা হয়। সুমি আক্তারের ভাই রকির জানান, গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থা অবনতি দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে সুমিকে। গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও তদন্ত ওসি মামুনুর রশিদ জানান,

সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্ত রোবেলকে থানায় নিয়ে এসেছে। আহত সুমি আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here