বাংলা বাজারে বেড়াতে এসে কিশোরী নিখোঁজ

120658401_1587375501433271_5410600680090616230_nনিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ সদর উপজেলার বাংলাবাজারের চেঙ্গাবুনিয়া কান্দি থেকে শতাব্দী মোহরী (১৪) নামের কিশোরী নিখোঁজ হয়েছে বলে তার স্বজন ও পুলিশ জানিয়েছে। গত শুক্রবার  সন্ধ্যা ৬ টার

দিকে মামার বাড়ি বেড়াতে এসে কিছু না বলে বাড়ি থেকে বেড় হয়ে ১৪ বছর বয়সী এই মেয়েটি নিখোঁজ হয়। মেয়েটির বাড়ী বরিশাল জেলার উজিরপুর থানার জল্লা গ্রামে।

মেয়েটির বয়স ১৪ বছর, উচ্চতা ৫ ফুট, গায়ের রং ফর্শা, মুখমন্ডল গোলাকার, স্বাস্থ্য হালকা পাতলা, পড়নে নীল রংয়ের সেলোয়ার কামিজ পড়া ছিল। মেয়েটি তার মামার স্মার্ট ফোন নিয়ে গেছে যার নাম্বার- ০১৮১০৪৮৮২৬২। এ ঘটনায় মেয়েটির মামা মুন্সীগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তার মামা

পূর্ণ চন্দ্র বাছার জানান, আমার ভাগ্নি শতাব্দী মোহরী (১৪) নিখোঁজ হওয়ার ১২ দিন আগে আমার বাড়িতে বেড়াতে আসে শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার দিকে কোনো কিছু না বলে বাড়ি থেকে বেড় হয়।

আমি সহ আমার আত্মীয় স্বজন অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছে না। আমি মেয়ের নিখোঁজের বিষয়ে সদর থানায় সাধারণ ডায়েরি করি। নিখোঁজ মেয়েটি সম্পর্কে কেউ তথ্য দিতে চাইলে সদর থানার ফোন নাম্বার ০১৭১৩৩৭৩৩৯৬, ০১৩২০০৯৩৩৭৪ মেয়ের মামার ফোন নাম্বার ০১৭৬৭৭৪১৮৪৩ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here