নোয়াখালীর বর্বরোচিত নারী নির্যাতনের প্রতিবাদে সিরাজদিখানের মানববন্ধন

received_3364246193661081আরিফ হোসেন হারিছ:
নোয়াখালীর বেগমগঞ্জে বর্বোরোচিত নারী নির্যাতনের প্রতিবাদে সিরাজদিখানের কোলা ইউনিয়নে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ৫ অক্টোবর বিকালে সামাজিক সংগঠন একতা সমাজ কল্যাণ সংঘের ব্যানারে ছাতিয়ানতলী স্কুলের সামনের রাস্তায় এই প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। এতে অংশগ্রহণ করেন সিরাজদিখান ও শ্রীনগর থানার প্রায় ৮/১০ টি গ্রামের বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।
গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিও ভাইরাল হলে ক্ষোভে ফেটে পড়েন সারাদেশের সাধারণ মানুষ। যেখানে মধ্যযুগীয় কায়দায় একজন নারীকে নগ্ন করে পাশবিক নির্যাতন করেন কিছু যুবক।
এই ভিডিও দেখার পর সারা দেশে প্রতিবাদের ঝড় ওঠে। এমন জঘন্য নির্যাতন নাড়া দেয় সংগঠনটি সভাপতি অন্যান্য সদস্যদের হৃদয়ে।
সংগঠনে সভাপতি মেহেদি হাসান ও অন্যান্য সদস্যরা এই প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি আয়োজন করেন।
এতে অংশগ্রহণ করেন ছাত্রলীগ নেতা রনি চৌধুরী, সাবেক ইউপি সদস্য আলি হোসেন, আলি আক্কাস হাওলাদার, মোক্তার হোসেন, লক্ষীকান্ত ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক দলের নেতা, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেনি পেশার সাধারণ মানুষ।
মানববন্ধন শেষে প্রতিবাদ কর্মসূচিতে বক্তারা বলেন, দ্রুত অপরাধীদের বিচারের আওতায় এনে ফাঁসি কার্যকর করতে হবে। যা দেখে সমাজের অন্যান্য বিপথগামী যুবকরা এ ধরনের ন্যক্কারজনক কাজ করতে সাহস না পায়।
বক্তারা আরো বলেন, সমাজের এই হায়েনাদের থামাতে হবে। এমন ন্যাক্কারজনক ঘটনা আমাদের স্তব্ধ করে দিয়েছে, আমরা বাকরুদ্ধ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা এর সঠিক বিচার চাই।
 সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা শেখ মাসুম, সাকিল, সাহিন আজাদ, শেখ সাহিন, রাফিজ, মিদুল, মিলন, ইমন, সৈকত, রাহিম, মিলন, মেহেদী, ইনামুল, নিলয় আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here