গজারিয়ায় ওয়ার্ড উপনির্বাচনে দুই প্রার্থীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে পরস্পর বিরুধী অভিযোগ

20201014_131435গজারিয়ায় গুয়াগাছিয়া ইউনিয়ন এক নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আহম্মেদ দেওয়ানে অকাল মৃত্যুতে আগামী ২০ অক্টোবর ২০২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে উপনির্বাচন। নির্বাচনে অংশ গ্রহণকারী মরহুম আহম্মেদ দেওয়ানের সুযোগ্য ছেলে হালিম দেওয়ান ফুটবল প্রতীক ও অপর প্রার্থী সিরাজুল ইসলাম মোরগ প্রতীক পেয়েছেন। প্রতীক পাওয়ার পর এলাকায় পরস্পর দুই প্রার্থী আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা, ভোট কেন্দ্র দখল করার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে পরস্পর দুই প্রার্থী ও সমর্থকদের বিরুদ্ধে।

বুধবার দুপুরে ফুটবল প্রতীক প্রার্থী হালিম দেওয়ান জানান অপর প্রার্থী সিরাজুল ইসলাম ও তার সমর্থকরা এলাকায় ফুটবল প্রতীক সমর্থকদের নানান ভাবে ভয় ভীতি দেখিয়ে আতঙ্কিত করে আসছে। গত ১৩ অক্টোবর সন্ধ্যায় জামালপুর গ্রামের সরকার বাড়ি সংলগ্ন বালু মাঠে মোরগ প্রতীক প্রার্থীর সমর্থকরা একাধিক ককটেল ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে গ্রামে। মোরগ প্রতীক প্রার্থী সিরাজুল ইসলাম জানান ককটেল ফাটিয়ে আতঙ্ক ছড়িয়েছে, মিথ্যা ও ভিত্তি হীন ফুটবল প্রতীক প্রার্থী হালিম দেওয়ান গ্রামে অপ প্রচার চালিয়েছে।

টাকা দিয়ে ভোট ক্রয় করবে। মোরগ প্রতীক সমর্থকদের নানান ভাবে ভয় ভীতি দেখিয়ে আতঙ্কিত করে আসছে। নির্বাচন দিন আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকলে বিজয় অর্জন হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুতালেব জানান এখনো এলাকায় নির্বাচন পরিবেশ শান্ত ও নিয়ন্ত্রণে আছে।

প্রার্থীদের মাঝে হালিম দেওয়ান মোবাইলে জানান গত কাল এলাকায় ককটেল ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে। বিষয় টি তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন সুন্দর , সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here