আজ মধ্যম আয়ের দেশ সম্ভব হয়েছে দেশনেত্রী শেখ হাসিনার জন্য: মহিউদ্দিন

122745776_3403838373063548_4193409466254819775_nমুন্সীগঞ্জ জেলা আওয়াামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশ। একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে। বাংলাদেশের কোন জায়গা সুন্দর পরিবেশ দেখলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা মনে পড়ে যায়। কারণ এই বাঙালির মুখে হাসি ফোটানোর জন্য, বাঙালির সুখের জন্য যুদ্ধে করেছেন।

আজকে আমরা সকল ধর্মে একসঙ্গে বসবাস করতে পারি। ধর্ম যার যার। উৎসব সবার। এটাও জাতির পিতার অবদান। মিরকাদিম মেয়র শহিদুল ইসলাম শাহিনের কিছু কিছু কাজ দেখে আমি অবাক হয়ে যাই। শাহিনের জন্মই মানুষের উপকার করার জন্য। এজন্য বলি সামনে পৌর নির্বাচনে এমন নেতাকেই পুনরায় নির্বাচিত করবেন। এখন পূজামন্ডপ পরিদর্শনে এসেছি। ইনশাআল্লাহ পৌর নির্বাচনে আবার আসবো।

শনিবার সন্ধ্যায় মিরকাদিম পৌরসভার ও শ্রী শ্রী সুধারাম বাউলের আশ্রম পূজা মন্ডপ, সুধারচর বুড়াবুড়ি মন্দির পশ্চিমপাড়া সহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন তিনি। এর আগে শনিবার বিকেলে বাংলাবাজার ইউনিয়নের বেশ কয়েকটি মন্দির পরিদর্শনে এ কথা বলেন তিনি। এসময় দুর্গোৎসবে সনাতন ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, মিরকাদিম পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম শাহিন, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি ও শ্রী শ্রী সুধারাম বাউলের আশ্রম পূজা মন্ডপ এর সভাপতি উমা শঙ্কর সরকার,

মিরকাদিম পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আবু তাহের, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল মজিদ, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মনির সোহেল, মহিলা কাউন্সিলর নুর জাহান শিল্পী, মহিলা কাউন্সিলর শিউলি বেগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here