মুন্সীগঞ্জে ইয়াবাসহ রোহিঙ্গা নারী-পুরুষ আটজন গ্রেফতার

122402883_684983939099686_7817513474454631068_nমুন্সীগঞ্জে ৬ রোহিঙ্গা নারী অপর এক পুরুষ রোহিঙ্গাসহ মোট আটজনকে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৯শ’ পিস ইয়াবাসহ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মুক্তারপুরের একটি ভাড়া বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নারীদের মধ্যে রয়েছেন আজু বেগম (৩৫), নুরজাহান (রোমানা আক্তার) (১৯), নুর বেগম (৫০),

জিয়া বল (৩০) সাকিলা রুমা (২৫) সহ ৬ জন। এছাড়া রোহিঙ্গা নুর কায়দা (১৫) নামের একজন কিশোর রয়েছে। রোহিঙ্গাদের সহযোগিতার অভিযোগে জেলার লৌহজং উপজেলার গোয়ালিমান্দ্রা গ্রামের মো: রাদেশ (রাজেশ) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

তাদের সাথে ৯শ’ পিস ইয়াবা, নগদ ৯০ হাজার টাকাসহ ৩টি মোবাইল ফোন পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রন আইন ও দেশের আদেশ অমান্য করে শরনার্থী আইন লংগনের মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রবিবার দুপুরের সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো: আনিচুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত ৬ রোহিঙ্গা নারী ও এক পুরুষ মায়নমারের বাস্তচ্যুত রোহিঙ্গা শরনার্থী হিসাবে দেশের কক্সবাজারের জেলার টেকনাফ শরনার্থী শিবির থাকেন।

সেখানে থেকে দীর্ঘদিন যাবত কৌশলে ইয়াবা ট্যাবলেট চোরাচালন করে আসছিলো এখানে। গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here