পৌর নির্বাচনকে সামনে রেখে মেয়র বিপ্লবের মত বিনিময় সভা অনুষ্ঠিত

122858421_267913034612617_4299015873262438125_nমোহাম্মদ সেলিম ও তোফাজ্জল হোসেন শিহাব:

আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতি মুলক ও মতবিনিময় সভা আয়োজন করা হয়েছে। গতকাল সোমবার দুপুর ৩টায় পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের নিজ বাড়ীতে উক্ত অনুষ্ঠান সম্পন্ন করা হয়। অনুষ্ঠানে আগামী পৌরসভা নির্বাচনকে ঘিরে বিভিন্ন কার্যক্রম ও নানাবিদ দিক নির্দেশনা নিয়ে আলোচনা করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। আর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস ও এড. আব্দুল মতিন পি.পি।

আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রাজিব ও আমরা মুক্তিযুদ্ধের সন্তান জেলার সভাপতি জালাল উদ্দিন রুমী রাজন। এ সময় পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সভাপতিত্বে পৌর কাউন্সিলর সুুলতান বেপাারী সঞ্চালনায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ সহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় পৌর মেয়রের যাবতীয় উন্নয়নের প্রামান্য চিত্র তুলে ধরে আলোচনা করা হয়।

পৌর সভার অর্ন্তরভুক্ত এলাকাসহ ৯টি ওয়ার্ডের রাস্তাঘাট, ড্রেন নির্মাণ, বাতি স্থাপন, পুরো শহর সিসি ক্যামেরার আওতাধীন, মাদক নির্মুল সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম নিয়ে ও আলোচনা করা হয়। সমাজকে আরো আধুনিকায়ন করতে এবং গ্রামকে শহরে রুপান্তর করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে নৌকার কোন বিকল্প নেই বলে তিনি ব্যক্ত করেন।

তাই তিনি আবার ও নৌকায় ভোট চেয়ে পূনরায় মেয়র নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাকে আরো গতিশীল রাখতে সকলের প্রতি অনুরোধ জানান। এ অনুষ্ঠানে ৫ হাজার থেকে ৭ হাজার লোকের সমাগম হয়। মুন্সীগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের আমন্ত্রণ জানানো হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে আর উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র সুলতান বেপারী, চর কিশোরগঞ্জ পঞ্চায়েত কমিটির সভাপতি মিজানুর রহমান মির্জা, গাজি মাদবর, রহম আল, মহিউদ্দিন মিয়া, আরিফ মিজি, সুুুমন বেপার, জুলহাস মিয়া, কামাল সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here