মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখা “ডিবি” কার্যালয়ে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে মাস্ক প্রদান

1605083478199-01বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহা পরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম(বার) এর পক্ষ থেকে মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক প্রদান করা হয়েছে।
বুধবার (১১নভেম্বর ) বেলা দুপুর সাড়ে বার টায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি)এর অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক মামুনকে মাস্ক প্রদান করা হয়। মাস্ক প্রদানকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় জাতীয় পার্টি সদস্য মুন্সীগঞ্জ জেলা জাতীয় মহিলা পার্টি সভানেত্রী (কাকলী আক্তার কাকন) ও মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাতীয় দৈনিক আলোকিত সকাল সদরের মুন্সীগঞ্জ প্রতিনিধি,  জাগো মুন্সীগঞ্জ অনলাইন প্রকাশক সম্পাদক সাংবাদিক মো.সুজন বেপারী, ও জেলা গোয়েন্দা ত্রাইম ইন্সপেক্টর ডিবি ওসি মো.মুক্তার হোসেনসহ অন্যান্য প্রমুখ।
জেলা গোয়েন্দা শাখা ডিবি’র ওসি মোজাম্মেল হক মামুন  জানান,করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্ক্যাবো-৬ ট্যাবলেট  ও হোমিওপ্যাথিক বিভিন্ন সামগ্রী ঔষধ প্রদান করায় অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং স্যারের ভবিষ্যৎ জীবনে মোঙ্গল কামনা করছি।
অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন,আমি যেই স্কুলে পড়েছি তা মুন্সীগঞ্জে নিরীহ মানুষের ঘামে গড়া। আমি তাদের কাছে ঋণী। অতএব, আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আমার পক্ষ থেকে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here