আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গজারিয়ায় ভবন নির্মাণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: গজারিয়া উপজেলা হোসেন্দি গ্রামে আশ্রাবদি মৌজাস্থিত আর এস খতিয়ান ৮৬ ও আর এস ৩ দাগে দেওয়ানী মোকদ্দমা ১৩০/২০২০ নালিশী সম্পত্তিতে চিরস্থায়ী নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ভাবে স্থায়ী ভবনের কাজ চালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকালে মামলার বাদী হোসেন্দি গ্রামের মৃত মোছলেউদ্দিন সরকারের ছেলে মো: জাহাঙ্গীর সরকার জানান, কোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে একই গ্রামের খোরশেদ মাষ্টারের ছেলে খায়রুল বাশার সুমন গং জোরপূর্বক ভাবে আমার মালিকানা দখলীয় জায়গায় পাকা ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে।

বিবাদী গ্রামের দোকান পাটে এবং নালিশী সম্পত্তির আশেপাশে প্রকাশে হুমকী দিয়ে আসছে। নির্মাণ কাজে বাধা সৃষ্টি করলে জাহাঙ্গীরসহ পরিবার কে গুম করা হবে। অভিযুক্ত বিবাদী খায়রুল বাশার হুমকী দেয়ার কথা অস্বীকার করে জানান, কোর্টের নিষেধাজ্ঞা আমাদের কাছে আসে নাই।

আসলে নির্মাণ কাজ করব না। তিনি আরও জানান থানার এস আই জলিল সাহেব বলেছেন নির্মাণ কাজে তাদের কোন বাধা নেই। গজারিয়া তদন্ত কেন্দ্রের এস আই জলিল জানান কোর্টের নিষেধাজ্ঞা থানায় পৌঁছে নাই।

বাদীপক্ষ জাহাঙ্গীর সরকারের অভিযোগ পেয়েছি। নালিশী সম্পত্তির উভয় পক্ষকে নোর্টিশ দেয়া হয়েছে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে। বিবাদী পক্ষ অমান্য করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here