সিরাজদিখানে আধিপত্য বিস্তারে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫: বাড়ি-ঘর ভাঙচুর

তুষার আহাম্মেদ: সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়েছে। সোমবার সন্ধ্যা ৭টায় সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া গ্রামের সেলিম ও শামীম গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে মুজিবুর রহমানের বাড়ি-ঘর ভাঙচুর করে এবং দু’পক্ষই ফের মুখোমুখী হলে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

প্রত্যক্ষদশী ও এলাকাবাসী জানায়, জমি দখল ও বিভিন্ন হাউজিং কোম্পানীর মাটি ভরাট নিয়ে চালতিপাড়া গ্রামের মৃত মনতাজ উদ্দিনের ছেলে মো. সেলিম এবং একই গ্রামের মৃত লালচান শেখের ছেলে লিটন শেখের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

সেই বিরোধের জের ধরেই সোমবার সন্ধ্যায় দেশীয় অস্ত্র নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় লিটন শেখ (৩০), পলাশ (৩০), সজিব (৩২), মুজিবুর রহমান (৫০),অনিক (২৩) আহত হয়। আহতদের বেশীর ভাগই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

তবে গুরুতর আহত লিটন শেখের অবস্থা আশষ্কা জনক। সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আজাহারুল ইসলাম ঘটনার সত্যতার স্বীকার করে বলেন, বিভিন্ন হাউজিংয়ের মাটি ভরাট ও আধিপত্য নিয়েই মুলত এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় লিটন শেখ লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছে। লিটন শেখের ভাই শামীম শেখ বাদী হয়ে সিরাজদিখান মামলা দায়ের করেছে। এই ঘটনায় ১ জন আটক আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here