গজারিয়ায় র‌্যাবের অভিযানের মধ্যেই আসামির বাড়ী ঘরে হামলা-ভাঙচুর

174545_big_image_url_received_389286675717442গজারিয়া উপজেলার মাথাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে মোস্তফা মিয়া (৩৩) নামে একজনকে আটক করেছে র‌্যাব-০৪। র‌্যাবের দাবি মোস্তফার দেওয়া তথ্যের ভিত্তিতে ০১টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০১ রাউন্ড গুলি এবং ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এদিকে র‌্যাবের অভিযানের মধ্যেই আসামি পক্ষের বাড়ী ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। আটক মোস্তফা মিয়া উপজেলার মাথাভাঙ্গা গ্রামের সিরাজ বেপারীর ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার অন্তর্গত গজারিয়া থানাধীন মাথাভাংগা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০১টি বিদেশী

পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০১ রাউন্ড গুলি এবং ১৫০ পিস ইয়াবা এবং ০২ মোবাইলসহ অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ মোস্তফা মিয়া (৩৩) কে আটক করা হয়।

গজারিয়া থানা সূত্রে জানা গেছে, তার বিরুদ্ধে মারামারি সহ গজারিয়া থানায় একাধিক মামলা রয়েছে। এদিকে অভিযানের সময় র‌্যাবের উপস্থিতিতে আসামির বাড়ীতে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়,

সকালে র‌্যাবের অভিযানের সময় আটক মোস্তফার প্রতিপক্ষ মাহফুল উল্লাহ ও রবিউল গ্রুপের ১৪/১৫ লোকজন দুইটি বসতঘর ভাঙচুর ও লুটপাট চালায়। এ সময় তাদের হামলায় আহত হয় শাহীন নেকী (২৭) নামে এক ব্যক্তি। তিনি বর্তমানে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here