আবারো পূর্ব শত্রুতার জের ধরে হামলার শিকার মোল্লাপাড়ার নজরুল

মোহাম্মদ সেলিম: মুন্সীগঞ্জ পৌরসভাস্থ ৭ নং ওয়ার্ড মোল্লাপাড়া গ্রামের মো: নজরুল মিয়া নামে এক ব্যক্তি হামলার শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পূর্ব শত্রুতার ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার মুক্তারপুর সেতুতে হামলা চালায় উত্তর ইসলাম পুরের কিছু বখাটে ছেলেরা।

এ হামলার শিকার হয় চর কিশোরগঞ্জ মোল্লাপাড়া গ্রামের মো: আহিম আলী মিয়ার ছোট ছেলে মো: নজরুল (২৪)। সে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে প্রথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। এ ঘটনায় মোল্লাপাড়া ও ইসলামপুর গ্রামের মধ্যে বর্তমানে টান টান উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছে এলাকাবাসী।

এ ঘটনায় চর কিশোরগঞ্জ মোল্লাপাড়া পঞ্চায়েত কমিটি নিজেদের মধ্যে বৈঠক করেছেন বলে জানা গেছে। জানা যায়, গত শুক্রবারে রাতের আঁধার ফেসবুক মেসেঞ্জার আইডি থেকে হামলার স্বীকার নজরুলের কাছ থেকে জানতে চাওয়া হয় সে কোথায় আছে। ফিরতি মেসেজে সে কোথায় আছে বলে সে জানায়। সেই মেসেজের সূত্র ধরে হামলাকারীরা মুক্তারপুর সেতুতে আসে।

সে সময় নজরুল ও তার সাথে থাকা রিফাত সেতুর সিঁড়িতে অবস্থান করছিল। এ সময় নজরুলের সাথে থাকা রিফাত তার মোবাইল নিয়ে একটু দূরে সরে যাওয়ার পরপরই ১০/১২ জনের একটা গ্রুপ নজরুলের উপর হামলা চালায়। হামলাকারীরা পরিমানে বেশি থাকায় তার সাথে থাকা রিফাত এগিয়ে আসার সাহস পায় নি বলে জানা গেছে। হামলার সময় হামলাকারীদের মুখ রোমাল দিয়ে ঢাকা থাকায় আহত নজরুল কাউকে চিনতে পারে নি ।

এ সময় হামলাকারীরা নজরুলের কাছ থেকে মানি ব্যাগে থাকা নগদ ১৩০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে খবর পাওয়া যায়। প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নজরুল বাড়ী ফেরার সময় ফেসবুক আইডি থেকে পুনরায় মেসেজ আসে, কিরে তোদের মোল্লাপাড়া লোকদের এমনিই মার খেতে হবে। আমরা আছি ফরাজিবাড়ি ঘাটের সামনে তোর পেট ফারমু, তোরে পাইয়া লই ইত্যাদি ইত্যাদি। এ সময় নজরুল ভবিষ্যৎ নিরাপত্তার কথা ভেবে ঐ আইডি থেকে আসা মেসেজ ও ১ টি ছবি স্কিনসট দিয়ে রাখে বলে তার পরিবার সূত্রে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানা গেছে। এ ব্যাপারে আহত নজরুল জানায়, আমার সাথে তাদের ব্যক্তিগত কোন ঝামেলা নেই।

রাতের আধারে আইডি থেকে আসা মেসেজ ও একটা ছবি উত্তর ইসলাম পুর গ্রামের মো: আল আমিন। আমি তাকে চিনি ও জানি। তার নেতৃত্বেই আমার উপর এই অতর্কিত হামলা চালানো হয় বলে সে নিশ্চিত করেছে। এ ব্যাপারে স্থানীয় ৭ ওয়ার্ড কাউন্সিলর ও মুন্সীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র সুলতান বেপারী জানায়, আমরা নজরুলের কাছ থেকে ঘটনাটি শুনেছি ।

আমরা বিষয়টির সত্যতা যাচাই করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো। উল্লেখ্য গত শনিবার ২৮ নভেম্বর ও রবিবার ২৯ নভেম্বর তারিখে ইসলামপুর ও মোল্লাপাড়া গ্রামের মধ্যে একাধিকবার হামলার ঘটনার জের হিসেবে গতকাল শুক্রবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে বলে জোর দাবি ওঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here