গজারিয়ায় সাংবাদিক নয়নের উপর সন্ত্রাসী হামলা

Munshiganj-NEWS-Photo-1-)4-12-2020তুষার আহাম্মেদ: গজারিয়ায় আমিরুল ইসলাম নয়ন (৩৮) নামের এক সাংবাদিকের উপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি গ্রামের উত্তর পাড়া জামে মসজিদে জুমা’র নামাজের সময় এ ঘটনা ঘটে।

এ সময় হামলাকারীদের বাধা দিতে গেলে সাংবাদিকের শ্যালক সাদ্দাম হোসেন ও শ্বশুর ওয়ারেন্ট অফিসার (অব.) কামাল প্রধান আহত হন। আহত আমিরুল ইসলাম নয়ন দৈনিক আমাদের সময়ের গজারিয়া উপজেলা প্রতিনিধি।

আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক আমিরুল ইসলাম নয়ন ও তার শ্যালক সাদ্দাম হোসেনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার জানান, আমিরুল ইসলাম নয়নের ডান পায়ে ধারালো অস্ত্র ও মাথায় শক্ত কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অন্যদিকে তার শ্যালক ও তার শশুরের গায়ে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে আহত আমিরুল ইসলাম নয়ন ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুজ্জামান জুয়েলের অনুসারীদের বিরুদ্ধে সম্প্রতি পত্রিকায় রিপোর্ট করার জের ধরে শহীদুজ্জামান জুয়েল ও তার অনুসারীরা তার উপর ক্ষিপ্ত ছিল। এই ঘটনার জের ধরে জুমার নামাজ পড়তে গেলে মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় জুয়েল চেয়ারম্যানের লোকজন।

চেয়ারম্যানের নির্দেশ তার দুই ভাই মন্টু, সেন্টু ও ভাগিনা রুবেল, বাবু ও সহযোগী সুজন, মেহেদী, মাসুম, রাসেল, সুমন, সালাম, গাফফারসহ ২০/২৫ জন তার উপর হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র, রড ও ইট দিয়ে তাকে পিটিয়ে আহত করে। পরে তার শ্যালক ও শ্বশুর বাধা দিতে গেলে তাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরে মুসল্লীরা তাদের উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এদিকে মুন্সীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার আশরাফুজ্জামান জানান, এ ঘটনার পরপর জড়িতদের আটকের অভিযান শুরু করেছে গজারিয়া থানা পুলিশ। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here