বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে সিরাজদিখানে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

c3e74b3f8a55439ae83bdf625c3fa4f9.0কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের অবমাননার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে সিরাজদিখানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা যুবলীগ । গতকাল রবিবার বেলা ১১টায় বাংলাদেশ আওয়ামীযুবলীগ সিরাজদিখান উপজেলা শাখার আয়োজনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উপজেলা মোড় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বিক্ষোভ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।
উপজেলা যুবলীগের ১নং যুগ্ম-আহবায়ক এইচ এম জহিরুল ইসলাম লিটু’র সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক মীর মোশাররফ হোসেন সুমন, উপজেলা আওয়ামীযুবলীগের আহবায়ক কমেটির সদস্য সাইফুল ইসলাম দিপু, উপজেলা তাতীলীগের সভাপতি শেখ রাসেল, রশুনিয়া যুবলীগ সভাপতি শাহ-আলম।
মালখানগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিন এর সঞ্চলনায় সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আবু সুফিয়ান, সালাউদ্দিন আহমেদ, ফরহাদ হোসেন, আলম মৃধা, জৈনসার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল জমাদার, কেইয়ান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আক্তার উজ্জামান জয়সহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ।
সমাবেশে যুবলীগের যুগ্ম-আহবায়ক এইচ এম জহিরুল ইসলাম লিটু বলেন সারা দেশের ন্যায় সিরাজদিখানে ও বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে। উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে রাজপথে যুবলীগ যে কোনো লড়াই সংগ্রামে ছিলো আছে এবং  থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here