সিরাজদিখানে স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টা, থানায় অভিযোগ

সিরাজদিখানে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত অনুমান সাড়ে ৯টার দিকে উপজেলার বাসাইল ইউনিয়নের গুয়াখোলা গ্রামের এ ঘটনা ঘটে। ওই দিন রাতেই ধর্ষকের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত সাড়ে ৯টায় উপজেলার গুয়াখোলা গ্রামের নবম শ্রেণির ছাত্রী এশার নামাজ পড়ার জন্য নিজ বাড়ির টিউবওয়েলে অযু করার জন্য গেলে আগে থেকে উৎপেতে থাকা একই গ্রামের কাদির হাওলাদারের ছেলে বখাটে আসলাম হাওলাদার ওরফে (ডিএম) ছাত্রীর মুখে চেপে ধরে এবং বাড়ির পাশের বাথরুমে ধর্ষনের উদ্যেশ্য হাত ধরে টেনে হেচড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ছাত্রী চিৎকার দিয়ে দৌড়ে পাশের সুলতান বেপারীর বাড়িতে গিয়ে অজ্ঞান হয়ে পরে।

পরে স্থানীয়রা তাকে প্রাথমিক চিকিৎসা দিলে জ্ঞান ফিরে। পরে ঘটনার বিস্তারিত এলাকাবাসীর কাছে খুলে বলেন। এই সুযোগে ধর্ষক আসলাম কৌশলে পালিয়ে যায়। ঘটনাটি স্থানীয় ভাবে জানাজানি হলে বিক্ষুদ্ধ এলাকাবাসী ধর্ষককে দ্রুত গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে রাতেই থানা পুলিশ পরিস্থিতি শান্ত করে ও বখাটে আসলাম কে ধরার জন্য তার বাড়ি সহ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালায়। বাসাইল ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আয়ুব খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,

আসলাম হাওলাদার ঢাকার চকবাজারের চাঞ্চল্যকর জামিল হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি। এছাড়া সে সব সময় খারাপ কাজ করে থাকে। সে ভালো মানুষ না। এবিষয়ে সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.এমদাদুল হক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here