সিরাজদিখানে স্বাস্থ্য বিধি না মেনে এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

5বাংলাদেশ সরকারের বেধে দেওয়া বিধিনিষেধ তথা স্বাস্থ্য বিধি না মেনে সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মধ্যপাড়া বাজার প্রাঙ্গনে ইসলামী ব্যাংক মধ্যপাড়া বাজার এজেন্ট আউটলেটের উদ্বোধন করা হয়েছে।

রবিবার বেলা ১১ টায় জনসমাগম ঘটিয়ে শ্রীনগর শাখার অধীনে দুই হাজার তম এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধনের আয়োজন করে

মধ্যপাড়া বাজার এজেন্ট আউটলেটের উদ্যোক্তা আওলাদ হোসেন মৃধা। উদ্বোধনী অনুষ্ঠানে আগত প্রধান ও বিশেষ অতিথিদের মুখে মাস্ক থাকলেও উপস্থিত সিংহভাগ লোকজনের মুখে ছিলো না করোনা সংক্রমণ থেকে রক্ষাকারী মাস্ক! এমনকি স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠান পরিচালনায় কোন উদ্যোগ নেয়নি কর্তৃপক্ষ। এদিকে স্থানীয় আওলাদ মৃধা নামে এক ব্যক্তির নেতৃত্বে অনুষ্ঠান শেষে গণজামায়েত করে বিরিয়ানির প্যাকেট বিতরণ করতে লক্ষ্য করা যায়। এতে করে স্থানীয় লোকজনের মধ্যে করোনা সংক্রমনের আতঙ্ক বিরাজ করছে! অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,

আইবিবিএল শ্রীনগর শাখার এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব ব্রাঞ্চ মুহাম্মদ আবদুল্লাহ। আইবিবিএল ঢাকা দক্ষিন জোনের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব জোন আবু সাঈদ মোঃ ইদ্রিসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মধ্যপাড়া আরএম দাখিল মাদরাসা সুপার মাওলানা মোঃ দেলোয়ার হোসেন, মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুল করিম, মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মীর্জা হায়দার নেকবর, খিদিরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহ নেওয়াজ মৃধা, মধ্যপাড়া বাজার এজেন্ট আউটলেটের উদ্যোক্তা আওলাদ হোসেন মৃধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, কড়ারবাগ জামে মসজিদের খতিব ও ঈমাম মুফতি মাওলানা বেলাল হোসাইন বেলালী।

অনুষ্ঠানে উপস্থিত একাধিক লোক জানান, বেশীরভাগ লোকের মুখে মাস্ক ছিলো না। যেভাবে তারা লোকজন জড়ো করে বিরিয়ানি বিতরণ করলো তাতে আমাদের ভয়ই লাগছে। আমরাও করোনায় আক্রান্ত হয়ে যাই কিনা মাবুদই ভালো জানেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here